নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
সুদের টাকা না পেয়ে তিন সন্তানের জননীকে সংঘবদ্ধ ধর্ষণ, আটক ২

সুদের টাকা না পেয়ে তিন সন্তানের জননীকে সংঘবদ্ধ ধর্ষণ, আটক ২

হাটহাজারী নিউজ ডেস্ক:

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলায় সুদের টাকা না পেয়ে তিন সন্তানের জননীকে সংঘবদ্ধ ধর্ষণ মামলার শেরালী (৪৮) ও ইয়াসিন (৩৫) নামে দুই আসামিকে গ্রেফতার করেছে র‍্যাব।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

শুক্রবার (১১ নভেম্বর) সকালে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

আটককৃতরা হলেন, শাহজাদপুর উপজেলার নুকালি গ্রামের মকে রমজান আলীর ছেলে শেরালী (৪৮) ও একই গ্রামের লতিফ সরকারের ছেলে ইয়াসিন (৩৫)।

র‍্যাব ১২ এর স্কোয়াড কমান্ডার আবুল হাসেম সবুজ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জেলার তাড়াশ উপজেলার ঈশ্বরপুর গ্রাম থেকে তাদের গ্রেফতার কর হয়। গ্রেফতারের পর তাদের শাহজাদপুর থানায় সোপর্দ করা হয়েছে।

বিজ্ঞাপন

উল্লেখ্য, শাহজাদপুর উপজেলায় পােতাজিয়া ইউনিয়নের গঙ্গাপ্রসাদ গ্রামে সুদের টাকা না পেয়ে গত সোমবার রাতে মদ পান করে তিন সন্তানের জননীর বাসায় গিয়ে গ্রেফতারকৃত শেরালী ও ইয়াসিন অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। এ সময় ওই গৃহবধূ ঘর থেকে বাইরে বের হলে অভিযুক্তরা জানায়, তার স্বামী ১৬ বছর আগের পাওনা সুদের টাকা না দেয়ায় তাকে বাড়ির বাইরে বেঁধে রাখা হয়েছে। গৃহবধূকে তার স্বামীকে ছাড়িয়ে আনার কথা বলেন অভিযুক্তরা। তিনি সরল মনে তাদের সাথে বাড়ির বাইরে গেলে তারা তার গলায় ছুরি ধরে হত্যার ভয় দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করে পালিয়ে যায়। পরে গত বুধবার এ ঘটনায় তিনি বাদী হয়ে থানায় অভিযোগ করেন।(যমুনাটিভি)

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com